• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭ ২৩ রজব ১৪৪২

নতুন বিজ্ঞাপনে রোজী সেলিম

    সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
  • | ঢাকা , মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১

image

টিভির পর্দায় রোজী সেলিমকে দর্শক প্রথম দেখেছিলেন একটি তেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে। টিভি নাটকে অভিনয় করার আগেই দর্শক ১৯৯০ সালে বিটিভিতে তেলের সেই বিজ্ঞাপনে রোজীকে প্রথম দেখেন। এরপর বহু নাটকে, সিনেমায় অভিনয় করলেও পাশাপাশি বিভিন্ন সময়ে তিনি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। তবে বাংলাদেশে এবারই প্রথম পাকস্থলির এসিড নাশক ঔষুধ ইনুর প্রচারে বিজ্ঞাপন নির্মিত হলো। আর এই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন রোজী সেলিম। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন সামীউল সামি।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে রোজী সেলিম বলেন, ‘গত মাসেও একটি বড় প্রতিষ্ঠানের চুলার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি। কিন্তু আমার কাছে ইনুর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে ভীষণ ভালোলেগেছে। কারণ রানআউট থেকে বেরিয়ে সামীউল সামি ও তার টিম এবারই প্রথম একটি বিজ্ঞাপন করেছে। যে কারণে কাজের প্রতি তাদের ডেডিকেসন এবং আমাকে নিয়ে কাজ করায় তাদের মধ্যে যে উচ্ছাস আমি দেখেছি, তা আমাকে মুগ্ধ করেছে। আমি ওদের কাজটি বেশ আগ্রহ নিয়েই করে দিয়েছি। ডাবিং করার সময় বিজ্ঞাপনটি দেখেছি। আমার কাছে ভালোলেগেছে।’

রোজী সেলিম জানান, শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে। এদিকে গতকাল থেকে রোজী সেলিম নেয়ামুলের ‘হাওয়াই মেঠাই’ ধারাবাহিকের কাজ শুরু করেছেন আবারো। আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত তিনি এই ধারাবাহিকের শুটিংসহ আকাশ রঞ্জনের ‘বউ শাশুড়ি’ ও দীপ্ত টিভির ‘মান অভিমান’ ধারাবাহিকে অভিনয় করবেন। এদিকে রায়হান রাফি’র ‘পরাণ’ সিনেমায় রোজী সেলিম প্রথমবারের মতো একজন খল অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন। রোজী সেলিম বলেন,‘ আমি প্রবল আগ্রহ নিয়েই খল চরিত্রে অভিনয় করেছি। সিনেমাটি মুক্তির পর যদি এই ধরনের চরিত্রে কাজ করার প্রস্তাব আসে তাহলে অবশ্যই আমি এই ধরনের চরিত্রে অভিনয় করবো।’ রোজী সেলিম শেষ করেছেন অনন্য মামুনের ‘সাইকো’ সিনেমার কাজও। এদিকে আগামী মাসে আবারো মঞ্চে দেখা যেতে পারে রোজী সেলিমকে। শহীদুজ্জামান সেলিমের নির্দেশনায় ‘পঞ্চনারী আখ্যান’ নাটকের ৭৪তম মঞ্চায়ন দিয়ে আবারো মঞ্চে ফিরবেন রোজী সেলিম।