• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ৩০ রজব সানি ১৪৪১

তিশা-মাহির লড়াই

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক

| ঢাকা , শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯

image

দীর্ঘদীন ছবির বাজারে চলছে খড়া। কোন কোন সপ্তাহে নতুন কোন ছবিই মুক্তি পাচ্ছে না। আবার মুক্তি পেলেও দর্শকদেও আকৃষ্ট করার মতো ছবি আসছে না বললেই চলে। তবে আশার কথা হচ্ছে এই সপ্তাহে সিনেমাপ্রেমীদের মন মাতাতে পারে এমন দুইটি সিনেমা মুক্তি পেয়েছে। টিভি ও চলচ্চিত্রের জনপ্রিয় দুই নায়িকার লড়াই জমেছে এই সপ্তাহে। সিনেমা দু’টি হলো, অরুণ চৌধুরী পরিচালিত চলচ্চিত্র ‘মায়াবতী’ ও মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’। ‘মায়াবতী’ সিনেমায় অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও ‘স্বপ্নজাল’খ্যাত ইয়াশ রোহান। ‘অবতার’ ছবিতে অভিনয় করেছেন নায়িকা মাহিয়া মাহি ও নবাগত রুশো।

নির্মাতা অরুণ চৌধুরী জানালেন, স্টার সিনেপ্লেক্স, মধুমিতা, বলাকাসহ সারাদেশে মোট ২২টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘মায়াবতী’। অন্যদিকে নির্মাতা মাহমুদ হাসান শিকদার জানালেন, যমুনা ব্লকবাস্টার, অভিসারসহ সারা দেশে ৩৩টি সিনেমা হলে মুুক্তি পাচ্ছে ‘অবতার’।

‘মায়াবতী’ ছবিটি প্রযোজনা করেছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি অডিও ভিশন। ছবিতে তিশা, রোহান ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, নরেশ ভুঁইয়া, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, আবদুল্লাহ রানা, তানভীর হোসেন প্রবাল, আগুন, মীম প্রমুখ।

‘অবতার’ ছবিতে মাহি ছাড়াও অভিনয় করছেন নায়ক আমিন খান, মিশা সওদাগর, সুব্রত প্রমুখ। ছবি পরিচালনার পাশাপাশি কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মাহমুদ হাসান।