• banlag
  • newspaper-active
  • epaper

শনিবার, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১, ৩১ শ্রাবণ ১৪২৭

কাজী হায়াতের ছেলে মারুফকে নিয়ে বিভ্রান্তি

    সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক
  • | ঢাকা , সোমবার, ৩০ মার্চ ২০২০

image

যুক্তরাষ্ট্রে নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চিত্রনায়ক কাজী মারুফ। তার স্ত্রীর শরীরেও একই ভাইরাস সংক্রমিত হয়েছে। এমন খবর প্রচার হচ্ছে গত দুদিন ধরে। কোন কোন সংবাদে তার বাবা কাজী হায়াতের বক্তব্য দিয়েও নিউজ হচ্ছে। প্রথমবারের মতো বিনোদন অঙ্গনের কোনও শিল্পী মহামারি করোনায় আক্রান্তের খবর। তাই খবরটি খুব আলোচনায় আছে। তবে আবার কোন কোন সংবাদে বলা হচ্ছে খবরটি মিথ্যা। কোন কোন সংবাদে এসেছে মারুফ ও তার স্ত্রী সাধারণ জরে আক্রান্ত। এখন তারা ভালো আছেন। তবে এই নিয়ে বিভ্রান্তির মধ্যে আছেন মিডিয়ার লোকজন। কারণ করোনা হলে এখন অনেকেই সেটা লুকিয়ে রাখতে চাচ্ছেন। অবস্থা যখন চূড়ান্ত পর্যায়ে চলে যাচ্ছে তখনই বিষয়টা প্রকাশ পাচ্ছে। এখন মারুফের ক্ষেত্রে সামনে কি খবর আসতে পারে তাই নিয়ে চলছে নানা আলোচনা।

কিছু সংবাদ মাধ্যমে কাজী হায়াতের বক্তব্য এভাবে তুলে ধরা হয়েছে- ‘গতকাল ২৭ মার্চ মারুফ ও তার স্ত্রীকে পরীক্ষা করা হয়। আর এতে করোনা পজিটিভ এসেছে। এখন তারা নিউইয়র্কের বাসায় আইসোলেশনে আছে। তবে তাদের দুটি সন্তান সুস্থ আছে। বাচ্চা দুটিকে আলাদা রাখা হয়েছে। আগামী ১ এপ্রিল তাদের দেশে আসার কথা ছিল। কিন্তু আপাতত তারা আসছে না। সেখানে মারুফের মামা আছেন। কিছুদিন আগে ওর শ্বশুর, শাশুড়ি ও আমাদেরও যাওয়ার কথা ছিল। কিন্তু এই করোনা পরিস্থিতির কারণে যাওয়া হয়নি। আগামী ১ অথবা ২ এপ্রিল ওদের (মারুফের পরিবার) ফেরার কথা ছিল।’ অপরদিকে এই বিষয়ে কাজী মারুফ গণমাধ্যমকে বলেন, ‘আমরা ভালো আছি। বাবা জ্বরের সংবাদ শুনে উদ্বিগ্ন হয়ে এসব বলেছেন। আমাদের তেমন কিছু হয়নি। যুক্তরাষ্ট্রে এই মুহূর্তে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এর মধ্যেই জ্বর। এই কারণে এমনটা ছড়িয়েছে হয়তো।’

মারুফের সুস্থতার সংবাদ শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন মারুফের প্রিয়জনেরা। সিনেমা পাড়ার অনেকেই কাজী মারুফের সুস্থতার খবর দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন।

২০০২ সালে ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় দিয়ে কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন। কাজী হায়াৎ পরিচালিত প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন কাজী মারুফ। এরপর আরও বেশ কিছু সিনেমা উপহার দিয়েছেন মারুফ।

বাবা কাজী হায়াৎ পরিচালিত ছবিগুলোতে শুরুর দিকে বেশ প্রশংসা কুড়িয়ে ছিলেন তিনি। চলচ্চিত্র থেকে দীর্ঘদিন থেকেই দূরে আছেন কাজী মারুফ। অন্যদিকে গত ফেব্রুয়ারিতে কাজী হায়াৎ তার ৫০তম ছবি পরিচালনা করেছেন। যেখানে অভিনয় করেছেন শাকিব ও বুবলী। এটির নাম ‘বীর’।