• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৫, ২০ শাওয়াল ১৪৪০

এবার ঈদেও সফল পপি-হাসান জাহাঙ্গীর জুটি

সংবাদ :
  • বিনোদন প্রতিবেদক

| ঢাকা , বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

image

ঈদ আসলে টিভি চ্যানেলগুলো দর্শকদের বাড়তি বিনোদন দিতে বিশেষ আয়োজন করে থাকে। যার ফলে প্রতিটি নাটক অনুষ্ঠানের বাজেটও থাকে বেশি। বাজেট ভালো থাকায় অনেক নির্মাতাদের তখন বড় পর্দার নায়ক-নায়িকাদের নিয়ে নাটক পরিচালনা করতে দেখা যায়। এবারের ঈদে বৈশাখী টেলিভিশনের তেমনি একটি ধারাবাহিক সিক্যুয়েল নাটক ছিল ‘নায়িকার বিয়ে-২’। এ নাটকে চিত্রনায়িকা পপি ও হাসান জাহাঙ্গীর জুটি হয়ে অভিনয় করেছেন। আরও আকর্ষণ ছিল এটিএম শামসুজ্জামানের অভিনয়। নাটকে আরও অভিনয় করেছেন শবনম পারভিন, বাহার, তমাল, অণু, শাহিন, শরিফ প্রমুখ। আগের ঈদে বৈশাখী টিভিতে ‘নায়িকার বিয়ে’ নামে ৭ পর্বের ধারাবাহিক নাটক প্রচার হলে দর্শকদের ভালো সাড়া মেলে, তাই বৈশাখী টিভি এবার ঈদে এ নাটকটির সিক্যুয়েল ‘নায়িকার বিয়ে-২’ নির্মাণে আগ্রহী হয়। এবং এবার ঈদেও নাটকটি দর্শকদের পছন্দের তালিকায় ছিল বলে জানা গেছে। ঈদের সাত দিন বৈশাখী টিভিতে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে নাটকটি প্রচার হয়। নাটকটি রচনা করেছেন আপন হাসান ও পরিচালনা করেছেন আদিত্য জনি। পরিচালক জানান, বৈশাখী টিভি আগ্রহ প্রকাশ করলে আগামী ঈদেও এ নাটকের সিক্যুয়েল তৈরি করবেন। এর আগে ‘ইনোসেন্ট লাভ’, ‘ভালোবাসা দুজনায়’, ‘মেন্টাল’ ও ‘নায়িকার বিয়ে’ নামে নাটকগুলোতে একসঙ্গে অভিনয় করে চিত্রনায়িকা পপি ও হাসান জাহাঙ্গীর জুটি দর্শক গ্রহণযোগ্যতা অর্জন করে। সেই ধারাবাহিকতার জায়গা থেকেই ঈদে ‘নায়িকার বিয়ে-২’ নাটকটি ছিল দর্শকদের পছন্দের তালিকায়।

অপরদিকে এটি ছিল এটিএম শামসুজ্জামানের অভিনীত সর্বশেষ নাটক। এ নাটকে অভিনয় করার পর তিনি অসুস্থ হয়ে এখনও চিকিৎসাধীন আছেন। জানা গেছে, নাটকের এটিএম শামসুজ্জামানের দৃশ্যগুলো আগেই ধারণ হয়ে যায় বলে পরিচালককে কোন সমস্যায় পড়তে হয়নি।

হাসান জাহাঙ্গীর বলেন, ‘এর আগে পপি আমার সঙ্গে চারটি নাটকে অভিনয় করেছে। সহশিল্পী হিসেবে আমিও তার সঙ্গে অভিনয় করে দারুণ উচ্ছ্বসিত। ‘নায়িকার বিয়ে-২’ নাটকের অভিনয় চলাকালীনই এটিএম ভাই অসুস্থ হন। তবে তিনি অভিনয় ছাড়বেন বলা যাবে না। কারণ তিনি অসুস্থ হওয়ার পর পপি এবং আমি এটিএম ভাইকে দেখতে যাই। তখন তিনি আশঙ্কা মুক্ত হয়ে কিছুটা সুস্থ হয়ে উঠেন। তিনি আমাদের দেখে কেঁদে ফেলেন এবং অভিনয়ে আসতে ব্যাকুল হয়ে উঠেন। কিন্তু ডাক্তার তাকে এখনও অভিনয়ে আসতে সম্মতি দিচ্ছেন না। আশা করা যাচ্ছে, এটিএম ভাই সম্পূর্ণ সুস্থ হয়ে আবার অভিনয় শুরু করবেন।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘নায়িকার বিয়ে’ গত ঈদে দর্শকের গ্রহণযোগ্যতা পেয়েছে তাই আবার এর সিক্যুয়েলে অভিনয় করলাম। এবার ঈদেও নাটকটি দর্শক গ্রহণ করেছে বলে ভালো লাগছে। নাটকের গল্পটা ভালো। আর হাসান ভাই খুব আন্তরিকতা নিয়ে কাজ করেন। তাই তার সঙ্গে কাজ করতে ভালো লাগে’।