• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মহররম ১৪৪১

সিরাজগঞ্জ শহরে দুই মহল্লাবাসীর সংঘর্ষ : আহত ১৫

সংবাদ :
  • জেলা বার্তা পরিবেশক, সিরাজগঞ্জ

| ঢাকা , বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

আধিপত্য বিস্তার নিয়ে সিরাজগঞ্জ পৌর এলাকার দুই মহল্লাবাসীর মধ্যে সংঘর্ষে মহিলাসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে মালা খাতুন, সাগর হোসেন, আলাউদ্দিন, মেরাজ উদ্দিন, হৃদয়, শাহীন ও সালামকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল সকাল ১১টার দিকে সিরাজগঞ্জ পৌর গয়লা এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ৩টি বাড়ি, ১টি দোকান, একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। অগ্নিসংযোগ করা হয়েছে পৌর এলাকার ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেনের দোকান। সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সরেজমিন ঘুরে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে পৌর এলাকার গয়লা ও একডালা মহল্লাবাসীর মধ্যে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে একডালা মহল্লার হাবিবুর রহমানের ছেলে নাসিরের নেতৃত্বে সোমবার রাতে যুবলীগ নেতা রুবেল হোসেনের বাড়িতে হামলা করা হয়। এর পরিপ্রেক্ষিতে সকালে উভয় মহল্লাবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে মহিলাসহ অন্তত ১৫ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে ৩টি বাড়ি, ১টি দোকান, একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। অগ্নিসংযোগ করা হয়েছে পৌর এলাকার ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেনের দোকান।

যুবলীগ নেতা রুবেল হোসেন বলেন, রাতে হঠাৎ করে আমার বাড়িতে হামলা করা হয়। আমার ঘরের আসবাপত্র ভাঙচুর, ৩ ভরি স্বর্ণ, নগদ দেড় লাখ টাকা লুট করে নিয়ে গেছে এবং আমার ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শ (এসআই) শরীফুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।