• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০

বোয়ালমারীতে নৌকার মাঝির গণসংযোগ

সংবাদ :
  • প্রতিনিধি, ফরিদপুর

| ঢাকা , শনিবার, ১৬ মার্চ ২০১৯

image

ফরিদপুর : বোয়ালমারীতে নৌকায় ভোট চাইছেন ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার -সংবাদ

দ্বিতীয় ধাপে আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুরে বোয়ালমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে ভোট চাইতে মাঠে নেমেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি লিয়াকত সিকদার।

বৃহস্পতিবার বিকালে বোয়ালমারীর শেখর ও সহস্রাইল ইউনিয়নের তেলজুরী বাজার, শেখর বাজার এবং সহস্রাইল বাজের দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী পথ সভা বক্তব্য রাখেন তিনি। এসময় বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান হাস প্রতীকের রেখা পারভীন উপস্থিত থেকে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

শেখর ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি হাজী জামাল মিয়ার সভাপতিত্বে তেলজুরী বাজারের পথ সভায় আরো বক্তব্য রাখেন, বোয়ারমারীর উপজেলার ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মৃধা মিলন, শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রইসুল ইসলাম পলাশ প্রমুখ ।

ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার তার বক্তব্যে বলেন, ১৮ মার্চে নির্বাচন এ উপজেলার যোগ্য অভিভাবক কে নির্বাচিত করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আপনাদের কাছে তার প্রতিনিধি হিসেবে মুশা মিয়াকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। আমরা সকলেই দলমত মিলে শেখ হাসির প্রতীককে ভোট দিয়ে জয়যুক্ত করবো। এ অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়ন ও জীবনমান পরির্তনে নৌকার বিকল্প নেই বলে উল্লেখ করেন ছাত্রলীগের সাবেক এই নেতা।

সভায় আওয়ামী লীগ প্রার্থী মোশাররফ হোসেন মুশা মিয়া বলেন, শেখ হাসিনা সরকার গ্রামকে শহর করার ঘোষনা দিয়েছেন। আপনারা আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে সরকার প্রধানের ঘোষিত দেশ উন্নয়নের সহযোগিতা করবেন।

তিনি বলেন, ইতিপূর্বে বোয়ালমারী যে উন্নয়ন হয়েছে তার আরো বেগবান করতে নৌকার বিকল্প নেই। এই উপজেলায় আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করে প্রমান করুন শেখ হাসিনার সিদ্ধান্তের আমরা শ্রদ্ধাশীল।

উল্লেখ, বোয়ালমারী উজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে মনিরুজ্জামান মৃধা লিটন, এবং হেলিকপ্টার প্রতীকের নুরুল ইসলাম ।