• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৩০ মহররম ১৪৪২, ০২ আশ্বিন ১৪২৭

বোয়ালখালীতে এক ব্যক্তিকে গুলি করে হত্যা, গুলিবিদ্ধ মুক্তিযোদ্ধাসহ আহত ২

সংবাদ :
  • প্রতিনিধি, বোয়ালখালী (চট্টগ্রাম)

| ঢাকা , রোববার, ১৭ মে ২০২০

চট্টগ্রামের বোয়ালখালীতে মো. নাছির (৪৫) নামের এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় নাছিরের পিতা মুক্তিযোদ্ধা আলী মদন ও তার ছোট ভাই লোকমান আহত হয়েছেন।

শুক্রবার (১৬ মে) দিবাগত রাতে চরণদ্বীপ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খলিল তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত স্থানীয় হাছি মিয়ার দুই ছেলে শওকত ও জসিমকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি পিস্তল, ১টি এলজি, ৫ রাউন্ড গুলি, ২টি কার্তুজ, ছুরি, চাপাতি, দা উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, রাতে চরণদ্বীপের এক ধনাঢ্য ব্যক্তি খলিল তালুকদার বাড়ি এলাকায় যাকাত বিলি করছিলেন। এ সময় স্থানীয় হাছি মিয়ার ছেলে জসিম আর লোকমানের সঙ্গে বাদানুবাদের সৃষ্টি হয়। এ নিয়ে জসিম লোকমানকে ঘুষি মারলে তা হাতাহাতিতে রূপ নেয়। এর একপর্যায়ে জসিমের ভাই শওকত বন্দুক নিয়ে এ ঘটনায় অংশ নিয়ে লোকমানকে মারধর করতে থাকে। পরবর্তীতে লোকমানকে বাঁচাতে নাছির ও তার পিতা মুক্তিযোদ্ধা আলী মদন এগিয়ে আসলে তারা গুলিবিদ্ধ হন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল করিম বলেন, ‘নাছের ও শওকতরা প্রতিবেশি পরিবার। তাদের মধ্যে আধিপত্যের দ্বন্দ্ব পুরনো। প্রাথমিকভাবে জানতে পেরেছি, গত (শুক্রবার) রাতে যাকাত বিতরণের সময় ঝগড়া হয় এবং পরে গোলাগুলি হয়েছে । এতে নাছির নিহত ও তার পিতা মুক্তিযোদ্ধা আলী মদন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় হাছি মিয়ার ছেলে শওকত হোসেন (৪৫) ও জসিম উদ্দিনকে (৩৮) আটক করেছি। অভিযান চলছে।’