• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭ ২৩ রজব ১৪৪২

বাঘাইছড়িতে দুপক্ষে প্রচণ্ড গোলাগুলি থমথমে অবস্থা

সংবাদ :
  • প্রতিনিধি, খাগড়াছড়ি

| ঢাকা , সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০

পার্বত্য জেলার পাহাড়ি আঞ্চলিক দুই গ্রুপে প্রচণ্ড গোলাগুলিতে বাঘাইছড়ি এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। দুর্গম রাঙ্গামাটির বাঘাইছড়িতে দু’পক্ষের গোলাগুলিতে থমথমে অবস্থা বিরাজমান পরিস্থিতি সৃষ্টি হয়েছে। গত শনিবার রাত ৮ ঘটিকার সময় উপজেলা সদরের তালুকদার পাড়া এলাকায় এই গোলাগুলির ঘটনা ঘটে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আশরাফ উদ্দিন গোলাগুলির বিষয়টি স্বীকার নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সঙ্গে কথা বলে জেনেছি পাহাড়ের আঞ্চলিক দুই দল মুখোমুখি অবস্থানে হওয়ার ফলে পিসিজেএসএস মূল(সন্তু) ও পিসিজেএসএস(এমএন/সংস্কার) লারমা দলের ক্যাডারগণ একে অন্যকে লক্ষ করে ব্রাশ ফায়ার করে। এতে উভয় পক্ষের কোন হতাহতের সংবাদ পাওয়া না গেলেও গোলাগুলির শব্দে পুরো এলাকা থমথমে অবস্থা বিরাজ করেছে।

২৭ বর্ডার গার্ড অব বাংলাদেশ(বিজিবি) মারিশ্যা জোনের প্রতিনিধি বলেন, পাহাড়ের আঞ্চলিক দুই দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটছে সংবাদ পেয়েছি, ঘটনাস্থলের উদ্দেশ্যে বিজিবির দুইটি টহল দল রওনা হয়েছে। আমরা ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধানের চেষ্টা করছি। এলাকা এখন প্রশাসনের নিয়ন্ত্রণে রয়েছে। এদিকে গোলাগুলির বিষয়ে আঞ্চলিক দুই দলের কোন নেতার বক্তব্য পাওয়া যায়নি।