• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১

বাগেরহাটে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মীকে হত্যা

সংবাদ :
  • প্রতিনিধি, বাগেরহাট

| ঢাকা , রোববার, ২০ অক্টোবর ২০১৯

বাগেরহাট খান জাহান আলী (রঃ) মাজার গেটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তালিম মল্লিক (১৯) নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছে। পূর্ব বিরোধের জের ধরে রাজা ফকির নামে স্থানীয় এক বখাটে তরুণের উপর্যুপরি ছুরিকাঘাতে তালিমের মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা জানান। নিহত তালিম মল্লিক বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের সিংড়াই গ্রামের ইয়াছিন মল্লিকের ছেলে। সে দুই বছর আগে স্থানীয় খানজাহান আলী মাদ্রাসা থেকে দাখিল পাস করে।

গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাগেরহাট সদর উপজেলার খান জাহান আলী মাজারের প্রধান গেটে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে। গতকাল শনিবার দুপুর পর্যন্ত পুলিশ রাজা ফকির কে আটক করতে পারেনি। কি কারণে রাজা নামে ওই তরুণ তালিমকে ছুরিকাঘাত করেছে তা তাৎক্ষণিকভাবে পুলিশ বা নিহতের পরিবার জানাতে পারেনি।

নিহতের প্রত্যক্ষদর্শী বন্ধু আমিনুল ইসলাম বলেন, শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে প্রতিদিনের মতো আমি তালিম মাজার মোড়ে চা খেতে যাই। যাওয়ার কিছুক্ষণ পরে তালিম তার মোবাইল ফোনে টাকা ফ্লেক্সিলোড করার কথা বলে চায়ের দোকান থেকে উঠে দোকানের দিকে যাওয়ার পথে মাজার গেটে দাঁড়িয়ে থাকা রাজা তার বুকে ধারাল ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে আমি সেখানে দৌঁড়ে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাগেরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান বলেন, নিহত তালিম মল্লিক ছাত্রলীগের সব ধরনের কর্মসূচিতে স্বতস্ফূর্তভাবে অংশ নিত। তার দলে কোন পদ না থাকলেও সে একনিষ্ঠ কর্মী ছিল। তার হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করতে পুলিশের কাছে দাবি জানান তিনি। বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহাতাব উদ্দিন বলেন, তুচ্ছ ঘটনায় তালিম নামে এক তরুণ ছুরিকাঘাতে খুন হয়েছেন। নিহতের পরিবার রাজা নামে অপর এক তরুণের বিরুদ্ধে এই হত্যার অভিযোগ করেছে।