• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৫, ১৫ শাওয়াল ১৪৪০

বগুড়ায় সড়কে শিশুসহ হত ৪

সংবাদ :
  • প্রতিনিধি, বগুড়া

| ঢাকা , শুক্রবার, ১১ জানুয়ারী ২০১৯

বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কে সিএনজি চালিত অটোরিকশা ও শ্যালোমেশিন চালিত ভটভটি ভ্যানের সঙ্গে সংঘর্ষে গত বুধবার সন্ধ্যায় এক কলেজছাত্র ও শিশুসহ ৪ জন নিহত হয়েছে। নিহতরা হলো কলেজছাত্র স্বাধীন(২২), সিএনজি অটোরিকশা চালক ছামেদ আলী মোল্লা(৩৮), মাজের আলী(৬২) ও ইব্রাহিম(৫)। এরা সকলেই অটোরিকশার যাত্রী। এ ঘটনায় আহত আরও একজন হাসপাতলে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানায়, সন্ধ্যা ৭টার দিকে শহরের মাটিডালি মোড় থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা মানিকচক এলাকায় যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা গাছের গুড়িবাহী একটি ভটভটি ভ্যানের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিকশাটি রাস্তা থেকে নিচে পড়ে যায় এবং ঘটনাস্থলেই একজন মারা যায়। আহতদের উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে এক শিশু ও চিকিৎসাধীন অবস্থায় দুর্ঘটনাচালিত সিএনজি চালক মারা যায়। আহত অপর একজন একজনের মৃত্যু হয় একটি ক্লিনিকে নেয়ার পর।

বগুড়া সদর থানার ওসি বদিউজ্জামান জানান, সড়ক দুর্ঘটনায় মোট ৪ জন মারা যায়। নিহতদের মধ্যে কলেজ ছাত্র স্বাধীন বগুড়া শাহ সুলতান কলেজের শিক্ষার্থী বলে দুর্ঘটনাস্থল সংলগ্ন শাখারিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক জানিয়েছেন। দুর্ঘটনার পরপরেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।