• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ৯ রবিউস সানি ১৪৪২

পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে অবাধে মাদকব্যবসা

সংবাদ :
  • সংবাদদাতা, পুঠিয়া (রাজশাহী)

| ঢাকা , শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০

রাজশাহীর পুঠিয়ায় যথাযথ কর্তৃপক্ষের নজরদারির অভাবে উপজেলা পরিষদ অভ্যন্তরে চলছে অসামাজিক কার্যকলাপ ও মদকের রমরমা ব্যবসা। প্রতিদিন সকাল থেকে একাধিক বাখাটেদের গ্রুপ পরিষদের উত্তর পাশে আম বাগানসহ বিভিন্ন স্থানে আড্ডা গেড়ে বসছে। তাদের এ সকল কার্যকলাপে কর্মকর্তা কর্মচারীসহ পরিষদে সেবা নিতে আসা সাধারণ লোকজনও অতিষ্ঠ হয়ে উঠেছেন।

পরিষদের একাধিক কর্মকর্তা বলেন, ইদানিং পরিষদের অভ্যন্তরে বেশ কিছু বখাটে ছেলে-মেয়েদের উপস্থিতি দেখা যায়। তারা সকাল থেকে বিকেল পর্যন্ত পরিষদের বিভিন্ন গাছতলা বা ভবনের আশেপাশে অবস্থান করে। তাদের মধ্যে অনেকই উন্মুক্ত ভাবে ধূমপানের প্রতিযোগিতায় মেতে উঠে। বিষয়টি নির্বাহী কর্মকর্তা বরাবর অবহিত করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক পরিষদের একজন চতুর্থ শ্রেণির কর্মচারী বলেন, পরিষদের ভেতরে বখাটে লোকজনের আনাগোনায় আবাসিক ঘরগুলোতে পরিবার নিয়ে বসবাস করার পরিবেশ নেই। তার ওপর দু’তিনটি সুইপার পরিবার নিজেরা মাদকদ্রব্য সেবন করেন। পাশাপাশি তাদের মধ্যে দু’একজন সরাসরি মাদকের ব্যবসাও করছেন। আবার কেও অর্থের বিনিময় তাদের ঘর গুলো উশৃঙ্খল ছেলে- মেয়েদের অসামাজিক কাজের জন্য ভাড়া দেন।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু বলেন, পরিষদের ভেতরে মাদকের আড্ডা অসামাজিক কাজের বিষয়টি আমার জানা নেই।

তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওলিউজ্জামানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আজকে আমি জেলা মিটিং এ রয়েছি। আর পরিষদের অভ্যন্তরে বখাটেদের উৎপাত বা কোন প্রকার অসামাজিক কাজ হওয়ার কথা নয়। আমি এই বিষয়টি গুরুত্ব সহকারে দেখব।