• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৩০ মহররম ১৪৪২, ০২ আশ্বিন ১৪২৭

নারায়ণগঞ্জে আক্রান্ত দেড় হাজার ছাড়াল, মৃত্যু ৬০

সংবাদ :
  • প্রতিনিধি, নারায়ণগঞ্জ

| ঢাকা , রোববার, ১৭ মে ২০২০

করোনার এপিসেন্টার নারায়ণগঞ্জে আক্রান্ত দেড় হাজার ছাড়িয়েছে। গত চব্বিশ ঘণ্টায় নতুন করে ৬০ জনের নমুনায় কোভিড-১৯ শনাক্ত হয়েছে। মৃতের তালিকায় যুক্ত হয়েছেন ৫৩ বছর বয়সী এক নারী। এ নিয়ে মোট মারা গেছেন ৬০ জন। গত শুক্রবার সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়।

জেলা সিভিল সার্জন কার্যালয় জানায়, জেলায় মোট আক্রান্ত ১৫৭৫ জন। তার মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকা ও সদর উপজেলা করোনার হটস্পট। জেলায় মোট আক্রান্তের মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় ৭৬৪ জন, সদর উপজেলায় ৫০৫, বন্দর উপজেলায় ৩৫, আড়াইহাজারে ৪৯, সোনারগাঁয়ে ৮৩ ও রূপগঞ্জে ৯৯ জন। মৃত্যুর তালিকাতেও সিটি কর্পোরেশন এগিয়ে। সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৪২ জন, সদরে ১৪, বন্দরে ১, রুপগঞ্জে ১ ও সোনারগাঁয়ে ২ জন।

করোনা রোগীর সংখ্যা বাড়ার পাশাপাশি করোনা-মুক্তির সংখ্যাও উল্লেখ্যযোগ্য হারে বৃদ্ধি পেয়েছে। মোট সুস্থ হয়ে উঠেছেন ৩৪২ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৬৩ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২৩৮ জন, সদর উপজেলার ৬৩ জন, বন্দরে ৫ জন, রূপগঞ্জের ৪ জন, সোনারগাঁয়ে ১৬ জন ও আড়াইহাজারের ১৬ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এই পর্যন্ত জেলায় মোট ৬০৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩১৯ জনের।