• banlag
  • newspaper-active
  • epaper

মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১

জামালপুরে সাংবাদিকের ওপর হামলাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

সংবাদ :
  • প্রতিনিধি, জামালপুর

| ঢাকা , বুধবার, ১২ জুন ২০১৯

image

জামালপুর : সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন -সংবাদ

সাংবাদিক মোস্তফা মনজুর ওপর নির্যাতনকারী ভূমিদস্যু ও সন্ত্রাসী পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুসহ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জামালপুর জেলার কর্মরত সাংবাদিকরা।

জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গত সোমবার সকাল ১১টায় জামালপুর প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি চ্যানেল আইয়ের সাংবাদিক হাফিজ রায়হানের সভাপতিত্বে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এটিএন বাংলার সাংবাদিক লুৎফর রহমান, বিটিভির সাংবাদিক মোস্তফা বাবুল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক মোস্তফা মনজুরের ওপর হামলা ও নির্যাতন মামলার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুলিশের রহস্যজনক ভূমিকার কারণে আসামিরা গ্রেফতার হচ্ছে না। হামলাকারী ভেন্ডার হাসানুজ্জামান খান রুনুর ভেন্ডারের সনদ বাতিল ও শহর রক্ষা বাঁধের ওপর অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবি জানিয়ে আসলেও জেলা প্রশাসক কোন পদক্ষেপই নিচ্ছে না। জেলা প্রশাসক আহমেদ কবির অপরাধীর ভেন্ডার সনদ বাতিল ও অবৈধ স্থাপনা উচ্ছেদে এবং পুলিশ সুপার দেলোয়ার হোসেন সাংবাদিক নির্যাতনের আসামি গ্রেফতারে ব্যর্থ হওয়ায় আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার না হলে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের অপসারণের দাবি করেন বক্তারা।

মানববন্ধনে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন পত্রিকার সংবাদকর্মীরা অংশ নেন।