• banlag
  • newspaper-active
  • epaper

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১১ ফল্গুন ১৪২৬, ২৯ জমাদিউল সানি ১৪৪১

চরফ্যাশনে গরু ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

সংবাদ :
  • প্রতিনিধি, চরফ্যাশন (ভোলা)

| ঢাকা , শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০

চরফ্যাশনের আবদুল্লাহপুর ইউনিয়নে রাতের আঁধারে বসত ঘরে ঢুকে আবুল কালাম (৩৫) নামের এক গরু বেপারীকে গলাকেটে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে আবদুল্লাহপুর ইউনিয়নের চরশিবা গ্রামে এঘটনা ঘটে। স্বজনরা গুরুতর আহতকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় চরফ্যাশন থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের ভাই মেহেদী হাসান জানিয়েছেন।

আহতের ভাই মেহেদী হাসান জানান, তার ভাই আবুল কালম গরুর বেপারী। মঙ্গলবার রাতে গরু বিক্রি করে ৩ লাখ টাকা নিয়ে বাসায় ফিরেন আবুল কালাম। রাতে ঘুমানোর সময় টাকাগুলো গামছা দিয়ে কোমড়ে বেঁধে ঘুমিয়ে পরেন আবুল কালাম। গভীররাতে অজ্ঞাত কয়েকজন লোক ঘরে ওষুধ স্প্রে করে সকলকে অচেতন করে নগদ ৩ লাখ টাকা, স্বর্ণালঙ্কার নিয়ে যায়। কোমড় থেকে টাকাগুলো নেয়ার সময় আবুল কালম চেতনা ফিরে পায়। টাকা নিতে বাঁধা দিলে অজ্ঞাত লোকজন গলাকেটে আবুল কালামকে হত্যার চেষ্টা চালায়। এ সময়ে তার সঙ্গে অজ্ঞাত ব্যক্তিদের ঝাপটা ঝাপটিতে পরিবারের অপর সদস্যদের চেতনা ফিরে এলে ঘাতকরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

চরফ্যাশন থানার ওসি সামসুল আরেফিন জানান, ব্যবসায়ীক দ্বন্দ্বে এমন ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখে মূল রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।