• banlag
  • newspaper-active
  • epaper

বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আওয়াল ১৪৪১

গোয়ালন্দে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ

সংবাদ :
  • প্রতিনিধি, গোয়ালন্দ (রাজবাড়ী)

| ঢাকা , মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯

রাজবাড়ীর গোয়ালন্দে আয়শা আক্তার বৃষ্টি নামে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার ছোটভাকলা ইউনিয়নের অম্বলপুর গ্রামের হারুন হাওলাদারের মেয়ে।

এ ঘটনায় অপহৃত স্কুল ছাত্রীর বাবা গত রোববার দুপুরে গোয়ালন্দ ঘাট থানায় অপহরণ মামলা করেছেন। অপহৃত স্কুল ছাত্রীর বাবা হারুন হাওলাদার জানান, তার একমাত্র মেয়ে বৃষ্টি গোয়ালন্দ উপজেলার চৌধুরী মাহবুব হোসেন উচ্চ বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। বিদ্যালয়ে যাতায়াতের সময় দীর্ঘদিন ধরে উপজেলার ছোটভাকলা ইউনয়নের হাউলি কেউটিল গ্রামের জামিরুল ইসলামের ছেলে রিপন যৌন হয়রানি করে আসছিল। এ পরিস্থিতিতে রিপনের পরিবার থেকে আমার মেয়ের জন্য বিয়ের প্রস্তাব পাঠায়। আমার মেয়ের বিয়ের বয়স না হওয়ায় আমি তাদের প্রস্তাব প্রত্যাক্ষাণ করি। এতে ক্ষিপ্ত হয়ে তারা আমার মেয়েকে অপহরণের হুমকি দেয়। গত শনিবার সকাল ১০টার দিকে আমার মেয়ে একা বাড়িতে ছিল। আমি আমার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বেলা ১১টার দিকে বাড়িতে এসে দেখতে পাই আমার মেয়ে বাড়িতে নেই। এ সময় আমি রিপনের ফোনে রিং করলে আমার মেয়ে হ্যালো বলার পর ফোনটি কেটে যায়। এরপর থেকে আমার মেয়েকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় মামলা করেছি।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি রবিউল ইসলাম অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজ স্কুল ছাত্রীকে উদ্ধার করতে ইতোমধ্যে কাজ শুরু করেছে পুলিশ। আশা করছি দ্রুত সময়ের মধ্যে স্কুলছাত্রীকে উদ্ধার ও জড়িতদের গ্রেফতার করা সম্ভব হবে।