• banlag
  • newspaper-active
  • epaper

সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭ ২৩ রজব ১৪৪২

এবার কনে অপহরণের চেষ্টা ছাত্রলীগ নেতার বিরুদ্ধে!

সংবাদ :
  • প্রতিনিধি, পিরোজপুর

| ঢাকা , সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০

পিরোজপুর শহরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের বিরুদ্ধে বিয়ের আসর থেকে কনেকে তুলে নেয়ার চেষ্টার অভিযোগ করেছেন সেই কনের বাবা পিরোজপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন।

শনিবার রাতে এ অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ তার সহযোগীদের বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ দেন কনের বাবা দেলোয়ার হোসেন। ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলুর ছেলে।

গত শুক্রবার বিকেলে পিরোজপুর শহরের শিক্ষা অফিস সড়কে এ ঘটনার পর সেই বিয়ে ভণ্ডুল হয়ে যায়।

কনের বাবা দেলোয়ার হোসেন দলের সিনিয়র নেতাদের কাছে এ হেন ঘটনার বিচার না পেয়ে বাধ্য হয়ে ছাত্রলীগ সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, আব্দুল আলীম ও শাওনসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ পিরোজপুর সদর থানায় দিয়েছেন।

তবে কনেকে অপহরণের চেষ্টার অভিযোগ অস্বীকার করেছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক।

কনের বাবা জানান, গত শুক্রবার বিকেলে তার বাড়িতে এ বিয়ের আকদ আয়োজন করা হয়। জেলার ইন্দুরকানী উপজেলার বাসিন্দা বরপক্ষ আত্মীয়-স্বজন নিয়ে তার বাড়িতে আসে।

আকদ শুরুর আগেই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক কিছু ক্যাডার নিয়ে বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে পিস্তল ঠেকিয়ে অপহরণ করার চেষ্টা করে। উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের বাধায় তার মেয়েকে অপহরণ করতে না পেরে বরপক্ষকে নানা হুমকি দেয়। মেয়েকে জনৈক আবুল কালামের ছেলে আব্দুল আলীম ছাড়া অন্য কারও সঙ্গে মেয়েকে বিয়ে দিলে বরকে হত্যা করে লাশ গুম করা হবে বলেও হুমকি দেয়া হয়েছে অভিযোগ করেন কনের বাবা। খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়ে পক্ষকে অভয় দেয়ার চেষ্টা করেন।

গতকাল এ বিষয়ে মামলা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।