• banlag
  • newspaper-active
  • epaper

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৩০ মহররম ১৪৪২, ০২ আশ্বিন ১৪২৭

ঈশ্বরগঞ্জে গোপনে পুরনো স্কুল ভবন জলের দরে বিক্রি

সংবাদ :
  • প্রতিনিধি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ)

| ঢাকা , রোববার, ১৭ মে ২০২০

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আঠারবাড়ি এমসি উচ্চ বিদ্যালয়ের পুরাতন এক তলা ভবনটি নামমাত্র মূল্যে (৬০ হাজার টাকায়) বিক্রি করেছেন বলে অভিযোগ উঠেছে স্কুলটির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এ বিষয়ে সাবেক বিদ্যালয় পরিচালনার কমিটির সদস্য আব্দুল লতিফ ইউএনওর কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগে প্রকাশ ৮০ ফুট দৈর্ঘ্য ৪০ ফুট প্রস্ত প্রায় পাঁচ লাখ টাকা মূল্যের স্কুল ভবনটি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনিয়ম ও দুর্নীতির মাঝে গোপনে পানির দামে বিক্রি করে দেয়ায় তিনি এর বিচার দাবি করেন।

এমন অভিযোগের প্রেক্ষিতে সরেজমিন গিয়ে স্থানীয় এলাকাবাসীর মোহাম্মদ আলী, মোস্তাফিজুর রহমান স্বপন , এমদাদুল হক ভূইয়া, ইউপি সদস্য হাবিবুর রহমান, সাবেক স্কুল কমিটির সদস্য শাহ্জাহান, হেলাল উদ্দিন তাদের সঙ্গে কথা হলে তারা জানায়, করোনায় সারা দেশে যখন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঠিক সেই সুযোগে গোপনে প্রধান শিক্ষক কাউকে না জানিয়ে তার ইচ্ছে মতো স্কুল ভবনটি ৬০ হাজার টাকায় বিক্রি দেন। এটি চুরি নয় পুকুড় চুরি হয়েছে।

এ সম্পর্কে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুছ সাত্তারের যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগটি সত্য নয় বলে দাবি করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন সঙ্গে কথা হলে তিনি জানান, লিখিত একটি অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।