• banlag
  • newspaper-active
  • epaper

বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫, ২০ জিলহজ ১৪৪০

কটিয়াদীতে নার্স তানিয়া হত্যা

চার্জশিটে মামুনের নাম বাদ দেয়ার প্রতিবাদে মানববন্ধন

সংবাদ :
  • প্রতিনিধি, কটিয়াদী (কিশোরগঞ্জ)

| ঢাকা , রোববার, ১১ আগস্ট ২০১৯

image

কটিয়াদী (কিশোরগঞ্জ) : তানিয়া হত্যার আসামি আব্দুল্লাহ আল মামুনকে অভিযোগ পত্র থেকে বাদ দেওয়ায় প্রতিবাদে মানববন্ধন -সংবাদ

কিশোরগঞ্জের কটিয়াদীতে নার্স শাহিনুর আক্তার তানিয়াকে গণধর্ষণ শেষে হত্যা মামলার আসামি আব্দুল্লাহ আল মামুনকে চার্জশিট থেকে বাদ দেয়ার প্রতিবাদে এলাকাবাসী ও তানিয়ার পরিবারের পক্ষ থেকে শনিবার কটিয়াদী বাসস্ট্যান্ডে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত তানিয়ার ভাই বাদল মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান খুর্শিদ উদ্দিন, দুলাল বর্মন ও এলাকার লোকজন। বক্তারা চার্জশিট থেকে আব্দুল্লাহ আল মামুনকে বাদ দেয়া ক্ষোভ প্রকাশ করেন। তারা অবিলম্বে মামুনকে চার্জশিটে নাম অন্তর্ভুক্ত করে দ্রুত বিচার সম্পন্ন করার দাবি জানান। গত বৃহস্পতিবার আদালতে চার্জশিট দাখিলের পর জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ সংবাদ সম্মেলনে আলোচিত এ ঘটনায় বাসের চালক, সহকারী, মালিক ও ঘটনার সাথে জড়িত নয়জনকে আসামি করে চার্জশিটের বিষয়টি তুলে ধরা হয়। উল্লেখ্য গত ৬ মে বিকেলে স্বর্ণলতা পরিবহনে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে রাত ৯টার দিকে বাজিতপুর উপজেলার বিলপাড় এলাকায় তানিয়াকে গণধর্ষণ শেষে হত্যা করে তার লাশ কটিয়াদী হাসপাতালে রেখে পালিয়ে যায়। নিহত তানিয়া কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে।