• banlag
  • newspaper-active
  • epaper

বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৩ সফর ১৪৪২, ১৬ আশ্বিন ১৪২৭

সেনবাগে গৃহবধূকে গণধর্ষণ

প্রধান আসামির দোষ স্বীকার আদালতে

সংবাদ :
  • প্রতিনিধি, নোয়াখালী

| ঢাকা , বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০

সেনবাগে গৃহবধূকে গণধর্ষণ ঘটনার মামলায় প্রধান আসামি ধর্ষণের দায় স্বীকার করে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

সেনবাগ থানা পুলিশ গত সোমবার রাতে চট্টগ্রাম বায়েজিদ থানা এলাকা থেকে এ মামলার প্রধান আসামি দিদারকে গ্রেফতার করে মঙ্গলবার বিকেলে কোর্টে পাঠালে দিদার স্বেচ্ছায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহের কাছে স্বীকারক্তি মূলক জবানবন্দি দেন। জবানবন্দি রেকর্ড হওয়ার পর আদালত দিদারকে কারাগারে প্রেরণ করেন।

উল্লেখ্য যে, পারিবারিক কলহের জের ধরে সেনবাগের বীজবাগ ইউনিয়নের কাজিরখিল এলাকার গৃহবধূ কিছুদিন পূর্বে রাগ করে পিতার বাড়ি চলে যায়। ৫ সেপ্টেম্বর তার স্বামীর বন্ধু দিদার সালিস মীমাংসা করে দেবে বলে তাকে ফেনী যেতে বলে। গৃহবধূ ফেনী গেলে দিদার দিনভর তাকে নিয়ে ফেনীতে ঘুরাঘুরি করে রাত ৯টার পর সেনবাগ নিয়ে এসে এলাকার এক নির্জন স্থানে সেসহ ৪/৫ জন পর্যায়ক্রমে ধর্ষণ করে। পরদিন ধর্ষিতা সে এলাকার মেম্বারের কাছে বিচার প্রার্থী হলে মেম্বার তাকে মারধর করে আহত করে তাকে খারাপ আখ্যায়িত করে পুনরায় কোম্পানিগঞ্জে পিতার বাড়ি পাঠিয়ে দেয়।

এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ ১১ সেপ্টেম্বর সেনবাগ থানায় দিদারকে প্রধান আসামি করে ১১ জনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে ওই রাতেই সেনবাগ পুলিশ অভিযান চালিয়ে মেম্বারসহ ৫ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠান।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান অন্য আসামি দেরকে ও গ্রেফতারে অভিযান চলছে।