• banlag
  • newspaper-active
  • epaper

শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯, ৬ মাঘ ১৪২৫, ১২ জমাউল আওয়াল ১৪৪০

বাণিজ্য মেলায় মার্সেলের প্রায় ৩০০ মডেলের পণ্য

সংবাদ :
  • অর্থনৈতিক বার্তা পরিবেশক

| ঢাকা , শুক্রবার, ১১ জানুয়ারী ২০১৯

image

শুরু হলো ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৪তম আসর। এটি দেশের সর্ববৃহৎ পণ্য ও শিল্প মেলা হিসেবে পরিচিত। এবার ক্রেতা-দর্শনার্থীদের জন্য বিশেষ চমক এনেছে দেশীয় প্রতিষ্ঠান মার্সেল। মেলায় ৩০টিরও বেশি ধরনের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস প্রদর্শন ও বিক্রি হচ্ছে মার্সেল প্যাভিলিয়নে। এসব পণ্যের রয়েছে প্রায় ৩০০ বৈচিত্র্যময় মডেল। মেলায় আগত ক্রেতা-দর্শনার্থীরা যাতে এক ছাদের নিচেই তাদের দরকারি সব প্রযুক্তি পণ্য দেখতে এবং কিনতে পারেন সেজন্যই এত সংখ্যক মডেলের পণ্য এনেছে মার্সেল প্যাভিলিয়ন। কর্তৃপক্ষ জানায়, মার্সেল ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন হোম ও ইলেকট্রনিক্যাল অ্যাপ্লায়েন্সেসের গ্রাহকপ্রিয়তার উল্লেখযোগ্য হারে বাড়ছে।

মার্সেল প্যাভিলিয়নের ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, সকল শ্রেণী, পেশার ক্রেতাদের চাহিদা, রুচি ও ক্রয়সক্ষমতার কথা বিবেচনা করে মেলায় প্রায় ৩০০ মডেলের পণ্য এনেছেন তারা। এর মধ্যে নতুন বছর ও বাণিজ্য মেলা উপলক্ষে বেশিরভাগ পণ্যেই যুক্ত হয়েছে নতুন মডেল। সময়ের সঙ্গে তাল মিলিয়ে এসব পণ্যের প্রযুক্তি, ডিজাইন ও কালারে আনা হয়েছে নতুনত্ব। প্রদর্শন করা হচ্ছে আপকাপিং মডেলেরও পণ্য। এই তালিকায় রয়েছে ফ্রস্ট ও নন-ফ্রস্ট ফ্রিজ, গ্যাস স্টোভ, ইস্ত্রি, রিচার্জেবল ল্যাম্প, টর্চ লাইট ও ব্যাটারি।

মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা গেছে, বঙ্গবন্ধু প্যাভিলিয়নের পশ্চিম পাশেই ৫ হাজার বর্গফুট জায়গায় নির্মাণ করা হয়েছে দুইতলা বিশিষ্ট সুদৃশ্য মার্সেল প্যাভিলিয়ন।